kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


দিরাইয়ে সংঘর্ষে দুজন নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি   

১০ মার্চ, ২০১৬ ০০:০০



সুনামগঞ্জের দিরাইয়ে তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আফিজুল্লাহ (৬৫) কালীনগর গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং নূর আহমদ (৩৫) একই গ্রামের আব্দুল হকের ছেলে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১০ দিন আগে কালীনগর গ্রামের জুয়েল মিয়ার একটি অটোরিকশা রাস্তা থেকে ফেলে দেয় একই গ্রামের নাহিদ মিয়া। এ নিয়ে গ্রামের মফিল আলী লন্ডনী ও হোসেন আহমদের লোকদের মধ্যে বিরোধ দেখা দেয়। গ্রামের সালিসকারীরা বিষয়টি নিষ্পত্তি করে দেওয়ার জন্য গত মঙ্গলবার সালিসে বসেন। কিন্তু বিষয়টি নিষ্পত্তি হয়নি। এর জের ধরে বুধবার দুপুরে দফায় দফায় সংঘর্ষে জড়ায় দুই পক্ষের লোকজন। দুপুর দেড়টার দিকে সংঘর্ষ চলাকালে হোসেন আহমদের পক্ষের নূর আহমদ এবং মফিল আলী লন্ডনীর পক্ষের আফিজুল্লাহ নিহত হন। সংঘর্ষে আহত জুয়েল মিয়া, দুলাল মিয়া, আশ্বাদুল ইসলাম, সেজু মিয়া, এরশাদ মিয়া, মাহমদুন নেসা, ফয়সাল আহমদ, এনামুল হককে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দিরাই থানার ওসি আনিসুর রহমান বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হবিগঞ্জে আহত ২০

এদিকে হবিগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকালে ওই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে গতকাল বুধবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।


মন্তব্য