kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


মানিকগঞ্জে বন্দুকযুদ্ধ

পাঁচ পুলিশ গুলিবিদ্ধ, এক ডাকাত আটক

মানিকগঞ্জ প্রতিনিধি   

১০ মার্চ, ২০১৬ ০০:০০



মানিকগঞ্জে বন্দুকযুদ্ধের পর সাত মামলার আসামি ডাকাত সর্দার জসিম মোল্লাকে গুরুতর আহত অবস্থায় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পাঁচ পুলিশ সদস্যও গুলিবিদ্ধ হন।

গত মঙ্গলবার রাতে সিংগাইরের সুদক্ষিরা গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল বুধবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, সিংগাইর থানা জানতে পারে সুদক্ষিরা গ্রামের কাছে মাজাকাত কম্পানির প্রজেক্ট অফিসের পাশে একদল ডাকাত অস্ত্র নিয়ে অবস্থান করছে। সিংগাইর থানার  পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছানো মাত্র ডাকাত সদস্যরা গুলি ও বোমা ছুড়ে পাল্টা হামলা করে। বাধ্য হয়ে পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও আহত অবস্থায় ধরা পড়ে সর্দার জসিম মোল্লা। অন্যদিকে পুলিশ সদস্যদের মধ্যে এসআই কাজী সালেহ আহম্মেদ, এসআই ওহিদুল ইসলাম, এএসআই রাজীব, কনেস্টবল মো. আকরাম ও কনেস্টবল মাসুদ রানা গুলিবিদ্ধ হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি শটগান, বেশ কয়েক রাউন্ড কার্তুজ, চারটি হাত বোমাসহ বেশ কয়েকটি ধারালো অস্ত্র। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ডাকাত সর্দার জসিম মোল্লাকে প্রথমে সিংগাইর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আহত পুলিশ সদস্যদের সিংগাইর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত। এ ঘটনায় সিংগাইর থানায় তিনটি মামলা হয়েছে।

পুলিশ সুপার জানান, আটক জসিম মোল্লার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে।


মন্তব্য