বাড়িতে হামলা লুট, দুজনকে কুপিয়ে জখম-333913 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


শ্রীনগরে শত্রুতার জের

বাড়িতে হামলা লুট, দুজনকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ০০:০০



শত্রুতার জের ধরে মুন্সীগঞ্জের শ্রীনগরে হামলা-লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় দুষ্কৃতকারীদের আঘাতে বৃদ্ধ দম্পতি আহত হয়েছেন। তাঁদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ছয় ভরি স্বর্ণালংকার, দুই লাখ টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শত্রুতার জের ধরে স্থানীয় সাগর ও জুয়েলের নেতৃত্বে গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে শ্রীনগরের কুকুটিয়া ইউনিয়নের ঝাপুটিয়া গ্রামের আহাম্মদ বেপারী বাড়িতে পাঁচ-ছয়জন দুষ্কৃতকারী ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকে। এ সময় দুষ্কৃতকারীরা আহাম্মদের ভাই বৃদ্ধ হজরত আলী ও তাঁর স্ত্রী রহিমা খাতুনকে জিম্মি করে দুই লাখ টাকাসহ পাঁচ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। তাতে বাধা দিতে গেলে ডাকাতের হাতে থাকা রামদার কোপে রহিমা খাতুন গুরুতর জখম হন। হযরত আলীকেও জখম করা হয়েছে। তাঁদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাড়ির মালিকের ছেলে মো. নবী হোসেন জানান, ‘সাগর ও জুয়েলদের সঙ্গে জমি নিয়ে আমাদের বিরোধ চলছে। আমি তাদের টার্গেট ছিলাম। ঢাকায় থাকায় তারা আমাকে না পেয়ে চাচা-চাচিকে কুপিয়ে জখম করে ও ঘরে লুটপাট চালায়। এ ব্যাপারে শ্রীনগর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।’

মন্তব্য