kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরোসিন ঢেলে গৃহবধূর গায়ে স্বামীর আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গাজীপুরা গ্রামে যৌতুক না পেয়ে রহিমা বেগম (২১) নামের এক গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে স্বামী। গত সোমবার রাতে এ ঘটনার পর ওই গৃহবধূকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

অগ্নিদগ্ধ রহিমা ওই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। এ ঘটনায় গতকাল দুপুরে অগ্নিদগ্ধ ওই নারীর বাবা আড়াইহাজার থানায় মামলা করেন।

মামলার বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, প্রায় চার বছর আগে রহিমার সঙ্গে একই গ্রামের ফজলুল হকের ছেলে আলী হোসেনের বিয়ে হয়। যৌতুকের জন্য প্রতিনিয়ত স্ত্রীকে নির্যাতন করত আলী। গত সোমবার রাতে ফের স্ত্রীকে মারধর করে গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় লোকজনের সহায়তায় তাঁকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, স্বামী আলী হোসেনে ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা হাবিব ইসমাইল ভুইয়া বলেন, ‘ওই গৃহবধূর শরীরের অনেক অংশ পুড়ে গেছে। এ কারণে তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। ’


মন্তব্য