ভৈরবে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে-333749 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


ভৈরবে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

ফুলবাড়ীতে ছাত্রী, শেরপুরে চালকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৯ মার্চ, ২০১৬ ০০:০০



কিশোরগঞ্জের ভৈরবে দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্থানীয় ছাত্রলীগ নেতা খুন হয়েছেন। দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রী ও শেরপুরে ইজিবাইকচালকের লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর : ভৈরব (কিশোরগঞ্জ) : ভৈরব উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ইসমাঈল হোসেন পলাশকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের সন্দেহ, ছিনতাইকারীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। পলাশ কিশোরগঞ্জ জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী ছিলেন। ঘটনার সময় তিনি রিকশায় করে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। একাধিক সূত্রে জানা যায়, গত সোমবার রাতে পৌর শহরের টোলপ্লাজাসংলগ্ন বাবুল কমিউনিটি সেন্টারের সামনে দুর্বৃত্তরা রিকশা থামিয়ে পলাশকে ছুরিকাঘাত করে সর্বস্ব লুটে পালিয়ে যায়। রিকশাচালক গুরুতর আহত অবস্থায় তাঁকে শহরের জিয়া তোরণ এলাকায় ফেলে যায়। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন পলাশকে উদ্ধার করে ভোরে (গতকাল মঙ্গলবার) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাক্তার বুলবুল আহম্মেদ জানান, পলাশের ডান পা ও ডান ঊরুতে চারটি ধারালো অস্ত্রের আঘাত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। এদিকে খবর পেয়ে পুলিশ সকালে পলাশের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুপুরে লাশ স্থানীয় আওয়ামী লীগ অফিসে আনা হয়। গতকাল বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

দিনাজপুর : ফুলবাড়ী উপজেলায় আবেলাতুন আনসারী নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার আদমপুর চকিয়াপাড়া গ্রামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আবেলাতুন স্থানীয় ফুলবাড়ী বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের স্নাতক শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

শেরপুর : জেলা শহরের মোবারকপুর মহল্লার একটি ইটভাটা থেকে গতকাল মঙ্গলবার সকালে আব্দুর রেজ্জাক নামে এক ইজিবাইকচালকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পৌর এলাকার দমদমা-কালীগঞ্জ মহল্লার মৃত আলফাজ উদ্দিন ভুলুর ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাতে রেজ্জাকের ইজিবাইক ভাড়া করে একই এলাকার মিল্টন মিয়া ও তার আত্মীয় সাগর মিয়া। রাতে রেজ্জাক বাড়িতে ফিরে না আসায় ভোরে (গতকাল) তাঁর আত্মীয়স্বজন বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ মিল্টনের বাড়িতে গিয়ে রেজ্জাকের ইজিবাইকটি দেখতে পায়। পরে তালাবদ্ধ ঘর তল্লাশি করে রক্তমাখা জামাকাপড় উদ্ধার করে। এ সময় পুলিশ ওই বাড়িতে ছিনতাইচক্রের একটি আস্তানার সন্ধান পায়। সেখানে এর আগে ছিনতাই হওয়া একটি ইজিবাইক পাওয়া গেছে।

 

মন্তব্য