জামায়াত নেতাসহ আটক ৮-333376 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


জামায়াত নেতাসহ আটক ৮

প্রিয় দেশ ডেস্ক   

৮ মার্চ, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী এক জামায়াত নেতাসহ আটজনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাদের মধ্যে এক গরু চোরও রয়েছে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

মেহেরপুর : মেহেরপুরের গাংনীর করমদি গ্রামের একটি মাঠ থেকে মাইক্রোবাসের ৪২টি টায়ারসহ পাঁচজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের ব্যবহার করা শ্যালো ইঞ্জিনচালিত একটি আলগামন (গাড়ি) জব্দ করা হয়েছে। সোমবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের এসআই শেখ আশরাফের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি জামাল উদ্দিন বলেন, এ ব্যাপারে গাংনী থানায় মামলার পর তাদের কারাগারে পাঠানো হবে।

মণিরামপুর (যশোর): মণিরামপুর থেকে জামায়াত নেতা মশ্মিমনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সেলিম জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ। গত রবিবার রাত ১০টার দিকে উপজেলার পারখাজুরা গ্রাম থেকে তাঁকে আটক করা হয়। মণিরামপুর থানার ওসি তাহেরুল ইসলাম জানান, তাঁর নামে থানায় মামলা রয়েছে।

হাওরাঞ্চল : নেত্রকোনার মোহনগঞ্জে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে চিত্ত রঞ্জন সরকার (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি মোহনগঞ্জের অনিল সরকারের ছেলে। এর আগে গত রবিবার রাতে ধর্ষিতা শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চিত্ত রঞ্জন সরকারকে আসামি করে একটি মামলা করেন।

মোহনগঞ্জ থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহম্মেদ জানান, আটককৃতকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফরিদপুর : ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে চোরাই গরুসহ পিরু মিয়া নামের একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে গ্রামবাসী। গত রবিবার রাতে উপজেলার গোপালপুর ইউনিয়নের বাকাইল গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ সময় পিরুর এক সহযোগী শহীদুল পালিয়ে যেতে সক্ষম হয়। পিরু মিয়ার বাড়ি উপজেলার টগরবন্দ ইউনিয়নের চরডাঙ্গা মধ্যপাড়ায় এবং পলাতক শহীদুলের বাড়ি চাপুলিয়া গুচ্ছ গ্রামে।

গাইবান্ধা : গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে দেশী দুটি পাইগান ও ৬ রাউন্ড গুলিসহ মো. ফয়জার রহমান নামে এক ডাকাত সর্দারকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের বাদশা এমপির মোড় এলাকা থেকে সোমবার বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়জার রহমান সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের চর চতরাবাড়ি গ্রামের মৃত আবদুল জব্বারের ছেলে।

মন্তব্য