শিক্ষক সমিতির নির্বাচন আজ-333372 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়

শিক্ষক সমিতির নির্বাচন আজ

বাকৃবি প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৬ ০০:০০



বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচন আজ মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামীপন্থী শিক্ষক সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম ও বিএনপিপন্থী শিক্ষক সংগঠন সোনালি দল আলাদা দুটি প্যানেলে নির্বাচনে অংশ নিচ্ছে। ১১টি পদে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রার্থী হয়েছেন ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক মো. সাইদুর রহমান। অন্যদিকে সোনালি দল থেকে সভাপতি পদে লড়ছেন ফিশারিজ ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. ইদ্রিস মিয়া ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন পশুবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হাশেম।

নির্বাচনে ৫৫১ জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোট। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন শিক্ষক সমিতির বর্তমান সভাপতি অধ্যাপক ড. খন্দকার শরীফুল ইসলাম। নির্বাচনের প্রস্তুতির বিষয়ে অধ্যাপক ড. খন্দকার শরীফুল ইসলাম বলেন, আশা করছি একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারব।

মন্তব্য