kalerkantho


কালকিনিতে ছয় দোকানে লুট

ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

মাদারীপুর প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৬ ০০:০০



মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট বাজারে গতকাল সোমবার ভোরে তিনটি সোনার দোকানসহ ছয়টি দোকানে ডাকাতি হয়েছে। ডাকাতের ছোড়া গুলিতে দুই ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে একজন দুপুরে মারা গেছেন। আহতকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই বাজারে ভোররাতে একটি সংঘবদ্ধ ডাকাতদল এসে পাহারাদারদের বেঁধে রেখে ডাকাতি শুরু করে। ডাকাতরা মৌসুমী জুয়েলার্স, জয় জুয়েলার্স, আঁচল জুয়েলার্স থেকে স্বর্ণালংকার ও টাকা নেয়। এ ছাড়া স্বপন কাজীর কসমেটিকের দোকান, শিশিরের দোকান ও নিজাম টেইলার্সের মালপত্র লুট করে।

ডাকাতির সময় স্বপন কাজী ও সোহেল মৃধা নামের দুই ব্যবসায়ী চিৎকার করলে ডাকাতের ছোড়া গুলিতে তাঁরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন কালকিনি উপজেলার ভবানীপুর গ্রামের আমিনুদ্দিন কাজীর ছেলে স্বপন কাজী মারা যান। অন্য আহতের অবস্থায়ও গুরুতর। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, ডাকাতরা প্রায় ৫০ ভরি স্বর্ণালংকারসহ ৫০ লাখ টাকার মালপত্র নিয়েছে। কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, ‘সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’


মন্তব্য