কেরানীগঞ্জে নৈশপ্রহরী খুন-333112 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


কেরানীগঞ্জে নৈশপ্রহরী খুন

প্রিয় দেশ ডেস্ক   

৭ মার্চ, ২০১৬ ০০:০০



কেরানীগঞ্জে বাংলালিংক টাওয়ারের নৈশপ্রহরীকে ছুরিকাঘাতে এবং গাজীপুরে নারী গার্মেন্টকর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে খুন হয়েছেন যুবক। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

কেরানীগঞ্জ (ঢাকা) : কেরানীগঞ্জ উপজেলায় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক টাওয়ারের নৈশপ্রহরী মো. জুয়েল মিয়াকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার সিরাজনগর এলাকার রাস্তা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। লাশের বুকে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাতের সাত-আটটি চিহ্ন রয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জুয়েল পটুয়াখালীর মির্জাগঞ্জের পশ্চিম সুবেদ আলী এলাকার মৃত মনির হোসেনের ছেলে। স্ত্রী আসমা, মেয়ে বৃষ্টি (১১) ও ছেলে জুনায়েদকে (৮) নিয়ে তিনি চর আকসাইল এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন। কেরানীগঞ্জ মডেল থানার ওসি ফেরদাউস হোসেন বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপজেলায় মো. রুপা মিয়া নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল রবিবার সকালে উপজেলার মোহাম্মদপুর এলাকার একটি বিল থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। রুপা মিয়া উপজেলার চর ইসলামপুর গ্রামের মো. মাহবুব মিয়ার ছেলে। তাঁর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বিজয়নগর থানার ওসি মোস্তফা কামাল পাশা ও পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, এলাকার দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে একাধিক মামলা আছে। এর জেরে ওই যুবক খুন হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। 

গাজীপুর : হাসিনা বেগম নামে এক গার্মেন্টকর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার সকালে জয়দেবপুর-সালনা সড়কের পাশে একটি পতিত জমি থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। আগের দিন শনিবার সন্ধ্যায় কর্মস্থল থেকে ফেরার পথে তিনি নিখোঁজ ছিলেন। দুই সন্তানের জননী হাসিনা ময়মনসিংহের ফুলবাড়িয়ার এনায়েতপুর গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী।

মন্তব্য