টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে-333110 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে নিবাসীদের হামলা, আহত ৩

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৬ ০০:০০



টঙ্গীর কিশোর উন্নয়ন কেন্দ্রে নতুন নিবাসী মো. সাখাওয়াতসহ তিনজনকে পিটিয়ে জখম করেছে পুরনো কয়েকজন নিবাসী। কেন্দ্রে চিকিৎসা দেওয়া অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। তবে গুরুতর কিশোর সাখাওয়াতকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমির হোসেনের ছেলে।

আহত সাখাওয়াত জানায়, শনিবার সন্ধ্যায় সে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার একটি হত্যা মামলার প্রধান আসামি হয়ে ওই সংশোধনাগারে নিবাসী হয়ে আসে। রাত ৮টার দিকে কেন্দ্রের কয়েকজন নিবাসী তার সঙ্গে খারাপ ব্যবহার করে। প্রতিবাদ জানালে চেয়ারের হাতল দিয়ে তাকে পেটানো হয়। এ সময় তার চিত্কার শুনে এগিয়ে আসা আরো দুজনকে পিটিয়ে আহত করে হামলাকারীরা। আহতদের অভিযোগ, মারধরের সময় কেন্দ্রে থাকা কোনো কর্মকর্তা এগিয়ে আসেননি। টঙ্গী হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে ওই বন্দিকে নিয়ে একটি মাইক্রোবাসে করে কয়েকজন লোক চিকিৎসার জন্য হাসপাতালে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে কেন্দ্রের তত্ত্বাবধায়ক মো. রবিউল ইসলাম বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পাশাপাশি আহত কিশোরের চিকিৎসারও খোঁজখবর নেওয়া হচ্ছে।’

মন্তব্য