kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনায় শিক্ষিকাসহ বিভিন্ন স্থানে নিহত ৭

প্রিয় দেশ ডেস্ক   

৭ মার্চ, ২০১৬ ০০:০০



দিনাজপুরে প্রাইভেট কার দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ দুজন নিহত ও একজন আহত হয়েছে। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ, সুনামগঞ্জ, ময়মনসিংহ ও নওগাঁয় আলাদা সড়ক দুর্ঘটনায় মারা গেছে পাঁচজন, আহত হয়েছে ২৭ জন।

ময়মনসিংহ : ত্রিশাল উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : সদর উপজেলায় প্রাইভেটকার দুর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ দুজন নিহত ও একজন আহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার দিনাজপুর-রংপুর মহাসড়কের ভূষিরবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দিনাজপুর সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা রাখতুবা বেগম ও তাঁর গৃহকর্মী রিজিয়া বেগম। রাখতুবা শহরের পাহাড়পুরের বাসিন্দা ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ : সদর ও শিবগঞ্জ উপজেলায় গতকাল রবিবার সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ দুজন নিহত ও সাতজন আহত হয়েছে। নিহতরা হলেন সৈয়ব আলম ও মফিজুল ইসলাম। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ : সুনামগঞ্জ-সিলেট সড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক মিল্টন দের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দুপুরে সদর উপজেলার নীলপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মিল্টন দে দিরাই উপজেলার শ্যামারচর গ্রামের বাসিন্দা।

নওগাঁ : রানীনগর উপজেলা সদরের হাসপাতাল মোড়ে গতকাল রবিবার দুপুরে ট্রাক্টরের চাপায় গৃহবধূ মোছা. ঝর্ণা বেগম ঝড়ি নিহত হয়েছেন।


মন্তব্য