সেপটিক ট্যাংকে যুবকের লাশ-332968 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


সেপটিক ট্যাংকে যুবকের লাশ

বিভিন্ন স্থানে আরো দুই খুন, দুই মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

৭ মার্চ, ২০১৬ ০০:০০



বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজ যুবকের লাশ পাওয়া গেছে স্থানীয় স্কুলের সেপটিক ট্যাংকে। বগুড়ার শাহজাহানপুরে চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হবিগঞ্জের নবীগঞ্জে বন্ধুর ঘুষিতে প্রাণ গেছে কিশোরের। ময়মনসিংহে যুবক ও জামালপুরের দেওয়ানগঞ্জে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ময়মনসিংহ : সদর উপজেলায় অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। পুলিশ গতকাল রবিবার সকালে উপজেলার উজান বাড়েরা থেকে তাঁর লাশ উদ্ধার করে। তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

জামালপুর : দেওয়ানগঞ্জ উপজেলায় নিখোঁজ বৃদ্ধ হাসমত আলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার গামারিয়া গ্রামের একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। আগের দিন শনিবার রাত থেকে হাসমত আলী নিখোঁজ ছিলেন। তাঁর বাঁ চোখে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বাগেরহাট : মোরেলগঞ্জে নিখোঁজ যুবক মিজান সিকদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার চৌদ্দঘর প্রাথমিক বিদ্যালয়ের সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। আগের দিন শুক্রবার বিকেল থেকে মিজান নিখোঁজ ছিলেন। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তাঁর ছোট ভাই ইলিয়াস সিকদারকে আটক করেছে। মিজান মোরেলগঞ্জ পৌরসভার চৌদ্দঘর এলাকার আব্দুল মালেক সিকদারের ছেলে।

বগুড়া : শাজাহানপুরে অটোটেম্পোচালক রাজীব হোসেন শাকিলকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার দুপুরে পুলিশ উপজেলার খোট্রাপাড়া ব্রিজের কাছ থেকে তাঁর লাশ উদ্ধার করে। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। শাকিল বগুড়া পৌর এলাকার মালগ্রাম দক্ষিণপাড়ার ওয়েদ আলীর ছেলে।

হবিগঞ্জ : নবীগঞ্জ উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বন্ধুর ঘুষিতে প্রাণ গেল সোহান মিয়া নামে এক কিশোরের। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার রাইয়াপুর গ্রামে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। স্থানীয় সূত্রে জানা যায়, রাইয়াপুর গ্রামের সোহান মিয়া ও স্বপন মিয়া সহপাঠীদের নিয়ে স্থানীয় মাঠে ক্রিকেট খেলার আয়োজন করে।

মন্তব্য