kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ঘাটাইলে ভাইয়ের হাতে ভাই খুন

জামালপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



টাঙ্গাইলের ঘাটাইলে ছোট ভাই ও তাঁর স্ত্রী-সন্তানদের হাতে খুন হয়েছেন এক বৃদ্ধ। জামালপুরে অন্য এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর—

টাঙ্গাইল : বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ছোট ভাই গণিজ মিয়া ও তাঁর স্ত্রী-সন্তানদের হাতে খুন হয়েছেন আনিছুর রহমান নামের এক বৃদ্ধ। গত শুক্রবার সন্ধ্যায় ঘাটাইল উপজেলার উত্তর ধলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় রাতে আনিছুরের স্ত্রী হাজেরা বেগম সাতজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। পুলিশ আনিছুরের ভাবি হেনা বেগম, দুই ভাতিজা শহিদুল ইসলাম ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে। শহিদুল ময়মনসিংহ মেডিক্যাল কলেজের শেষ বর্ষের ছাত্র বলে জানা গেছে। এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি কামাল হোসেন জানান, গতকাল শনিবার টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে আনিছুরের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। গ্রেপ্তারকৃত তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।   

জামালপুর : সদর উপজেলার লাহিড়ীকান্দা গ্রামে নিজ বাড়ির পাশে একটি গাছ থেকে মতিউর রহমান মতি নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। মতি ওই গ্রামের মৃত কাইউম উদ্দিনের ছেলে। এ ব্যাপারে নুরুন্দি তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. আনছার উদ্দীন জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য