ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট-332278 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার আট কিলোমিটার এলাকায় গতকাল শুক্রবার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা। পুলিশ জানায়, সকালে মেঘনা সেতুর দক্ষিণ পাশে জামালদি বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা এবং মেঘনা-গোমতী সেতুর ওপর কাভার্ডভ্যান বিকল হলে এই যানজটের সৃষ্টি হয়। পরে বিকল কাভার্ডভ্যান ও দুর্ঘটনাকবলিত গাড়িটি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হলে কমে আসে যানজট।

টঙ্গিবাড়ীতে চারজনকে কুপিয়ে জখম

টঙ্গিবাড়ী উপজেলার পাচগাঁও গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে গতকাল শুক্রবার চারজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এর মধ্যে গুরুতর আহত আফজাল হোসেন (৫২) ও আবু সহিদ বেপারীকে (৩৮) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে আবু ছামাদ বেপারীর সঙ্গে প্রতিবেশী আফজাল হোসেনের জমি নিয়ে বিরোধ চলছে। এর জেরে গতকাল আবু ছামাদ লোকজনসহ রামদা, লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে প্রতিপক্ষ আফজাল হোসেন, আবু সহিদ বেপারী, সালমা বেগম (৩৫) ও এসহাক বেপারীকে (৫০) কুপিয়ে গুরুতর জখম করে। তবে আবু ছামাদ বলেন, আফজালের ভাড়াটিয়া সন্ত্রাসীদের আঘাতেই তাঁরা আহত হয়েছেন।

টঙ্গিবাড়ী থানার ওসি আলমগীর হোসাইন জানান, এ ব্যাপারে থানায় পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য