kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


জাপা নেতাসহ নিহত ৪

সড়ক দুর্ঘটনা

প্রিয় দেশ ডেস্ক   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



চার স্থানে সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টির এক নেতাসহ চারজন নিহত হয়েছে। তাদের মধ্যে শিশু শ্রেণির এক শিক্ষার্থীও রয়েছে।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : দিনাজপুরের গোবিন্দগঞ্জে আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাটের নিতাইসাহা মোড়ে ট্রাকের চাপায় মেহেদুল ইসলাম (৪৫) নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার কাজীপাড়া লালবাগ মহল্লার মৃত সিরাজ উদ্দিন কাজীর ছেলে।

স্থানীয়রা জানায়, অটোরিকশা চালিয়ে গন্তব্যে যাওয়ার সময় ঘোড়াঘাটের নিতাইসাহা মোড়ে একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন চালক মেহেদুল ইসলাম। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুর্ঘটনাস্থলেই মারা যান তিনি। ঘোড়াঘাট থানার পরিদর্শক নুরুজ্জামান চৌধুরী জানান, ট্রাকের চালক পালিয়ে গেছে।

নেত্রকোনা : নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের হরগাতী এলাকায় শুক্রবার সকালে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় রূপালী আক্তার (৬) নামের এক শিশু নিহত হয়েছে। সে পঞ্চাননপুর গ্রামের নূর মোহাম্মদ রবিনের মেয়ে ও স্থানীয় প্রতিশ্রুতি কিন্ডারগার্টেনের শিশু শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, হরগাতী নামক স্থানে নেত্রকোনা আটপাড়া সড়কের একটি দোকানে রূপালী আক্তার মুড়ি কিনতে যায়। ফেরার সময় নেত্রকোনাগামী অটোরিকশা তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এলাকাবাসী অটোরিকশাটি আটক করেছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় আজগর আলী (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বলাইখা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আজগর রংপুরের মিঠাপুর থানার সাতগিরি এলাকার আমির উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে রূপগঞ্জের গোলাকান্দাইল ৫ নম্বর ক্যানেল এলাকার সজীব মিয়ার বাড়িতে থেকে টেইলার্সের ব্যবসা করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, দুপুর ২টার দিকে মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করতে পারলেও চালক-হেলপার পালিয়ে গেছে।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক এ কে এম ফজলুল হক জীবন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়ার জামলদি বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় তিনি নিহত হন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। জীবন রাজধানীর মিরপুর এলাকার সামছুল হকের ছেলে। তিনি সোনারগাঁও পৌর এলাকার হাতকোপা গ্রামে থাকতেন।


মন্তব্য