kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


শ্যামনগরে নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



শ্যামনগর উপজেলা সদরের চণ্ডিপুর গ্রামে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন জান্নাতুল ফেরদৌস (১৮) নামে এক নববধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জান্নাতুল কালিগঞ্জের মৌতলা ইউনিয়নের শেখপাড়া এলাকার রফিকুল শেখের মেয়ে এবং শিমু রেজা এমপি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

এ ব্যাপারে জান্নাতুলের ভাই নাজমুল হাসান জানান, দেড় মাস আগে শ্যামনগরের চণ্ডিপুর গ্রামের বাদশা সরদারের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে তাঁর বোনের বিয়ে হয়। বিয়ের সাত-আট দিন পর থেকে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের দাবিতে তাঁকে মানুসিকভাবে নির্যাতন শুরু করে। পরে বিভিন্ন সময় যৌতুকের জন্য জান্নাতকে মারধরও করা হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কথাকাটাকাটির একপর্যায়ে তাঁর বোনকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। পরে তাঁকে ভর্তির জন্য রাতে শ্যামনগর হাসপাতালের জরুরি বিভাগে রেখে রফিকুল ও তাঁর বাড়ির লোকজন পালিয়ে যায়।

শ্যামনগর হাসপাতালের চিকিৎসক গোপাল বিশ্বাস জানান, গত বৃহস্পতিবার রাতে নিহতের স্বামী পরিচয় দানকারী রফিকুল ইসলামসহ কয়েকজন বলেন, জান্নাতুল গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। একপর্যায়ে দড়ি ছিঁড়ে পড়ে যাওয়ার পর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।


মন্তব্য