kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নারায়ণগঞ্জ ও বিজয়নগরে দুজনকে হত্যা

নারায়ণগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের বন্দরে উপজেলায় রিপা আক্তার নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার আলীনগর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঘটনার পর থেকে অভিযুক্ত সানি আলম পলাতক রয়েছে। পরিবারের বরাত দিয়ে বন্দর থানার ওসি আবুল কালাম জানান, ধারণা করা হচ্ছে, গৃহবধূ রিপা আক্তারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তাঁর গলায় দাগ রয়েছে। ওসি আরো জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপার স্বামীকে আটকের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মো. এখলাছ মিয়া নামের এক ব্যক্তিকে মারধর করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ট্রেন থেকে ডাব নামানোকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুকুন্দপুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এখলাছ উপজেলার কামালমোড়া গ্রামের মো. আবেদ মিয়ার ছেলে। তিনি রেলওয়ে ওই স্টেশনে শ্রমিকের (কুলি) কাজ করতেন। হামলায় তাঁর ভাই মো. সাঈদ মিয়াও আহত হন। পুলিশ ও জানা গেছে, ট্রেন থেকে ডাব নামানোকে কেন্দ্র করে এক যাত্রীর সঙ্গে শ্রমিক এখলাছের বিবাদ হয়।


মন্তব্য