kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


নারায়ণগঞ্জে হত্যা মামলার আসামি ছিনতাই চেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গত বুধবার রাতে একটি হত্যা মামলার প্রধান আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে তার সহযোগীরা। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি পাগলা শাহীবাজার এলাকায় একটি স্যাটেলাইট ডিশ ব্যবসাপ্রতিষ্ঠানের কর্মচারী শাহজাহানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাঁর স্ত্রী আশা আক্তার বাদী হয়ে মাহবুবকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা করেন। পরে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়। গত বুধবার রাতে ঢাকার একটি গোয়েন্দা দল মাহবুবকে শাহীবাজার থেকে গ্রেপ্তার করে। তাকে নিয়ে যাওয়ার সময়ে সহযোগীরা বাধা দেয়। এ সময় গোয়েন্দা সদস্যদের সঙ্গে সহযোগীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে পরিস্থিতি শান্ত হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, ‘ঢাকা থেকে আসা সিআইডির একটি দল মাহবুবকে গ্রেপ্তার করে নিয়ে গেছে। আসামির লোকজন বাধা ও সড়ক অবরোধের চেষ্টা করেছে। ’

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের উপপরিদর্শক (এসআই) গোলাম হোসেন জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক বাবুল ভুঁইয়া আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


মন্তব্য