kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বিভিন্ন অভিযোগে আটক ৫৫

প্রিয় দেশ ডেস্ক   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



কয়েকটি স্থান থেকে বিভিন্ন অভিযোগে ৫৫ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদকদ্রব্য জব্দ করা হয়।

কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুরের আন্তনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় ২০ বোতল ফেনসিডিলসহ আবদুল রশিদ নামের একজনকে আটক করেছে পুলিশ। বুধবার খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের একটি বগি থেকে তাকে আটক করা হয়।

হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ শহর থেকে তিন কার্টন ভারতীয় মদসহ ছালিক মিয়া নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে নতুনবাজার এলাকার সুগন্ধা স্ন্যাকস নামে তাঁর দোকান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ছালিক বানিয়াচংয়ের কালাইনজুড়া গ্রামের বারাম উল্লার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরে ব্যবসা করে আসছিলেন। এদিকে নবীগঞ্জের করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের গৃহবধূ শেলী বেগম হত্যা মামলার এজাহারভুক্ত আসামি নেছা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাহুবলের সোয়াইয়া গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে চুনারুঘাটের পাইকপাড়া গ্রামের মকসুদ আলীর ছেলে সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোজাম্মেল খাস সুনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া বিশেষ অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ১৯ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামিসহ চারজনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে উপজেলার বিভিন্ন স্থান থেকে একাধিক অভিযোগে আরো তিনজনকে আটক করা হয়েছে। তাদের বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া থেকে মো. তাফসির (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে এক ছাত্রলীগ নেতাকে গুলি করার অভিযোগ রয়েছে। এ ছাড়া নবীনগরের বীরগাঁও থেকে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. ফরহাদ ও শিবপুর থেকে ইয়াবাসহ মো. এরশাদ নামে অন্য একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাইবান্ধা : গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর জামায়াতের সেক্রেটারি মাওলানা রফিকুল ইসলাম ও জামায়াত কর্মী রাজা মিয়াসহ জেলার বিভিন্ন স্থান থেকে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার দুপুর পর্যন্ত পুলিশ তাদের গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে নাশকতা, সন্ত্রাস, হত্যা, নারী নির্যা তন, মাদক ব্যবসা ও রাহাজানির অভিযোগে মামলা রয়েছে।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রামগতির চরআবদুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাত্রীর বাবা বুধবার সকালে বাদী হয়ে রামগতি থানায় মামলা করার পর শিক্ষক সম্পদ চন্দ্র দাসকে গ্রেপ্তার করা হয়। এদিকে পূবালী ব্যাংকের রায়পুর শাখার জুনিয়র অফিসার জিল্লুর রহমানকে অপহরণের অভিযোগে যুবলীগ কর্মী আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে। তিনি উপজেলার পূর্বলাচ গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে। এদিকে অপহরণের ঘটনায় জিল্লুর রহমানের স্ত্রী খাদিজা বেগম পান্না বাদী হয়ে পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন জুয়েলকে প্রধান করে থানায় তিনজনের বিরুদ্ধে একটি মামলা করেন।

কুমিল্লা : কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোডের হোটেল যমুনা আবাসিকের সামনে থেকে গত মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

মাদারীপুর : মাদারীপুরে ডাকাতি হওয়া ৮ মণ মাছ ও একটি ট্রাকসহ ছয় ডাকাতকে গত মঙ্গলবার আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে রাজৈর থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা হয়েছে।


মন্তব্য