সাভার লৌহজংয়ে দুই চালকের লাশ-331209 | প্রিয় দেশ | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২১ জিলহজ ১৪৩৭


সাভার লৌহজংয়ে দুই চালকের লাশ

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২ মার্চ, ২০১৬ ০০:০০



সাভার লৌহজংয়ে দুই চালকের লাশ

বগুড়ার আকবরিয়া গ্র্যান্ড হোটেলে গতকাল অভিযান চালিয়ে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পশ্চিমাঞ্চল গ্যাস কম্পানি। ছবি : কালের কণ্ঠ

সাভারের আমিনবাজার এলাকা থেকে এক ট্রাকচালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের টেম্পো স্ট্যান্ডের পাশের একটি খোলা জায়গা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম সাগর মিয়া (২৭)। তিনি মানিকগঞ্জের দৌলতপুর থানার শ্যামপুর গ্রামের জুম্মন শেখের ছেলে। আমিনবাজার এলাকায় ট্রাক চালাতেন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে আমিনবাজার এলাকার একটি খোলা জায়গায় মৃতদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক মো. শাহিন জানান, রাতে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে হত্যার পর দুর্বৃত্তরা মৃতদেহটি ফেলে রাখে বলে ধারণা করা হচ্ছে। নিহতের শরীরে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এদিকে মুন্সীগঞ্জ প্রতিনিধি জানান, মুন্সীগঞ্জের লৌহজংয়ে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর এক গাড়িচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার শামুরবাড়ী গ্রাম সংলগ্ন পদ্মা নদী থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত আলফ্রেড মারান্দীর (৩৫) বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার বকসিপাড়া গ্রামে। তাঁর বাবার নাম মৃত স্টিফান মারান্দী। তিনি দ্য খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড নামে একটি ধর্মীয় প্রতিষ্ঠানের গাড়িচালক ছিলেন।

পুলিশ জানায়, আলফ্রেড গত ২৫ ফেব্রুয়ারি ঢাকা থেকে গোপালগঞ্জে শ্বশুরবাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। গতকাল সকালে শামুরবাড়ী এলাকায় পদ্মা নদীতে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কয়েক দিন পানিতে থাকায় লাশটি পচেগলে গেছে। খবর পেয়ে আলফ্রেডের আত্মীয়স্বজন হাতে ছয়টি আঙুল দেখে লাশটি আলফ্রেডের বলে শনাক্ত করে। এর আগে আলফ্রেড নিখোঁজ হয়েছেন জানিয়ে ঢাকার তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।

লৌহজং থানার এসআই মাসুদ খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার কু্ল বের করতে ব্যাপক তদন্ত চলছে।

মন্তব্য