kalerkantho


শিবগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, আহত ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

৬ জানুয়ারি, ২০১৮ ০০:০০



শিবগঞ্জে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, আহত ২

বগুড়ার শিবগঞ্জ উপজেলার দাড়িদহ বাজার এলাকার ফাঁসিতলা রোডের একটি ব্যবসাপ্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা হয়েছে। এ সময় আসবাব ভাঙচুর ও মারধরে দুজন আহত হন। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ফাঁসিতলা রোডে জুলহাজ কবির রিবনের একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। বৃহস্পতিবার রাতে পূর্বশত্রুতার জেরে ময়দানহাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম রূপমসহ একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে রিবনের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় প্রতিষ্ঠানের কর্মচারী জসিম উদ্দিন (৪০) ও সাদ্দাম হোসেনকে (২৫) বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী জসিম উদ্দিনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে প্রতিষ্ঠানের মালিক জুলহাজ কবির রিবন বলেন, ‘অন্যায়ভাবে আমার ব্যবসাপ্রতিষ্ঠানের কর্মচারীদের মারধর ও আসবাব ভাঙা হয়েছে। এতে দুই কর্মচারী আহত হয়েছে। বর্তমানে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন আমাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জাহিদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উভয় পক্ষ থেকে আলাদা অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য