kalerkantho


সড়কে ঝরল চার প্রাণ

কালের কণ্ঠ ডেস্ক   

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



গাইবান্ধা, টাঙ্গাইলের মির্জাপুর, রংপুরের বদরগঞ্জ ও সাতক্ষীরার আশাশুনিতে গতকাল শুক্রবার সড়ক দুর্ঘটনায় পুরোহিত, ব্যবসায়ীসহ চারজন নিহত হয়েছেন। কালের কণ্ঠ প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের দক্ষিণ ধানঘড়া এলাকায় দুপুরে ট্রাক্টরের চাপায় সদর উপজেলা পুরোহিত কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্ত্তী (৪২) নিহত হন। তিনি শহরের শ্রীশ্রী শনি মন্দিরের প্রয়াত পুরোহিত বিশ্বনাথ চক্রবর্ত্তীর ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুর আড়াইটার দিকে দক্ষিণ ধানঘড়া এলাকায় ব্যক্তিগত কাজে রাস্তার ধারে দাঁড়িয়ে বিশ্বজিৎ কথা বলছিলেন। হঠাৎ একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে চাপা দিলে তাঁর মৃত্যু হয়। স্থানীয় লোকজন ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যায়। সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জাপুর (টাঙ্গাইল) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সন্ধ্যায় বাসের চাপায় আব্দুস সামাদ খান (৬০) নামের এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। পৌর এলাকার বাওয়ার কুমারজানি গ্রামের মা সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। সামাদ খানের বাবার নাম আব্দুল হামিদ খান (মৃত)।

জানা গেছে, মা সিএনজি স্টেশন থেকে বাড়ি যাওয়ার পথে মহাসড়ক পার হওয়ার সময় একটি বাস সামাদ খানকে চাপা দেয়। পরে তাঁকে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রংপুর (আঞ্চলিক) : বদরগঞ্জ উপজেলার বদরগঞ্জ-রংপুর সড়কের এরশাদ ব্রিজ মাস্টারপাড়ায় সকালে পিকনিকের বাসের চাপায় ফারুক হোসেন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত ও তাঁর সঙ্গী শাহীনুল হক (২৬) গুরুতর আহত হয়েছেন। ফারুক উপজেলার কাজীপাড়ার রাজু মিয়ার ছেলে। তাঁর প্রতিবেশী শামসুল হকের ছেলে শাহীনুল।

এলাকাবাসী জানায়, ফারুক ও শাহীনুল বদরগঞ্জ পৌর শহর থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পথে রংপুর থেকে বদরগঞ্জগামী একটি পিকনিকের বাস তাঁদের চাপা দেয়। শাহীনুলকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করেছে স্থানীয় লোকজন।

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরা : আশাশুনি উপজেলার কাদাকাটি এলাকায় দুপুরে ইঞ্জিনচালিত ট্রলির নিচে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত হাফিজুল ইসলাম (৩০) সাতক্ষীরা সদর উপজেলার কাজীরবাসা গ্রামের সবেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাফিজুল কাদাকাটি থেকে ট্রলিতে করে ধান নিয়ে বাড়ি যাওয়ার চেষ্টাকালে অসাবধানতাবশত ট্রলিটি উল্টে যায়।

আশাশুনি থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য