kalerkantho


বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে গণধর্ষণ!

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

১১ অক্টোবর, ২০১৮ ০০:০০



বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সিলেটের জগন্নাথপুরে এক তরুণীকে (১৫) গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার বিকেলে দুজনকে আটক করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই গ্রামের মিনিবাসচালক আইনুল হক ও ওই এলাকার ভাড়াটে বুরহান উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে বের হয় বিশ্বনাথ উপজেলার ফেনারগাঁও গ্রামের এক তরুণী। এরপর সে বাসযোগে জগন্নাথপুর উপজেলা সদরে আসে। পরে রিকশায় চড়ে সে সুনামগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় যায়। সেখানে দীর্ঘক্ষণ কাটে একটি দোকানের সামনে বসে থেকে। একপর্যায়ে তার বাড়ির ঠিকানা জানতে চান দোকানি। তখন সে রাগ করে বাড়ি থেকে বের হয়ে আসার কথা জানায়। পরে দোকানি ওই তরুণীর মাকে ফোন দেন। এ সময় মেয়েকে গাড়িতে তুলে বাড়ি পাঠানোর জন্য অনুরোধ করেন তার মা। তখন দোকানে থাকা বাসচালক আইনুল হক বিশ্বনাথের গাড়িতে তুলে দেওয়ার কথা বলে মেয়েটিকে সেখান থেকে নিয়ে যায়। পরে ওই তরুণীকে বাসস্ট্যান্ডের ম্যানেজার বুরহান উদ্দিনের ভাড়াবাসায় নেওয়া হয়। সেখানে রাতভর নির্যাতন চালায় আইনুল, বুরহানসহ মোট চারজন। পরে গতকাল সকালে জগন্নাথপুর থানায় গিয়ে ভুক্তভোগী ঘটনাটি জানায়।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক লুৎফুর রহমান বলেন, ‘অভিযোগ পেয়ে দুজনকে আটক করা হয়েছে। বাকি দুজনকে ধরতে অভিযান অব্যাহত আছে।’

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ বলেন, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য