kalerkantho


আশুলিয়ায় স্বামী-স্ত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



আশুলিয়ায় পৃথক স্থান থেকে এক দম্পতিসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে শ্রীপুর এলাকার হাসান কলোনিতে ওই দম্পতির ঝুলন্ত লাশ পাওয়া যায়। আগের দিন শনিবার সন্ধ্যায় নিশ্চিন্তপুর থেকে এক নারী পোশাক শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুরে নিহতরা হলেন রুনা আক্তার (২০) ও তাঁর স্বামী এবাদত হোসেন আকাশ (২৫)। রুনা আশুলিয়ায় ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ডিইপিজেড) একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন। তিনি ফেনীর পরশুরাম থানার বদিউজ্জামানের মেয়ে। আর এবাদত একই থানার তারি গ্রামের আবদুল মালেকের ছেলে।

আশুলিয়া থানার এসআই ফারুক হোসেন জানান, ঘরের দরজা ভেঙে রুনা ও এবাদতের মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ সময় একটি চিরকুট পাওয়া গেছে। সেখানে লেখা আছে, ‘আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে দুজনই আত্মহত্যা করেছেন।’

এদিকে শনিবার সন্ধ্যায় নিশ্চিন্তপুরের একটি বাসা থেকে এক নারী পোশাক শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর স্বামীর নাম মাসুদ হোসেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।

 

 

 

 



মন্তব্য