kalerkantho


কুমিল্লায় আইনমন্ত্রী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে অপপ্রচার চলছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ও কুমিল্লা   

৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



কারাবন্দি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাঁর দলের নেতারা অপপ্রচার চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। গতকাল শনিবার কুমিল্লায় এক অনুষ্ঠানে তিনি বলেছেন, কারাবিধি অনুযায়ী তাঁর যথাযথ চিকিৎসা চলছে। কোনো ধরনের অবহেলা হচ্ছে না। একশ্রেণির নেতারা কোনো কিছু না বুঝে অযথাই জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন।

কুমিল্লার চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় মাঠে গতকাল বিকেলে উপজেলা আওয়ামী লীগ এক জনসভার আয়োজন করে। সেখানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, খালেদা জিয়ার সাজা হয়েছে দেশের চলমান আইন অনুযায়ী, জামিন হবে আইন অনুযায়ীই। এখন তাঁর অসুস্থতা নিয়ে যাঁরা অপপ্রচার চালাচ্ছেন মূলত তাঁরা কিছুই জানেন না। কোনো কিছু না জেনে না বুঝে অযথাই জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছেন। তাঁর সুচিকিৎসার জন্য দেশের প্রধান চিকিৎসালয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থা করা হয়েছে। কিন্তু তিনি যদি ইচ্ছে করে চিকিৎসা না নেন তাঁর জন্য আমাদের কী করার আছে? এমনকি তাঁর অসুস্থতার কথা বিবেচনা করেই আদালত স্থানান্তর করা হয়েছে কারাগারে।

আইনমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কথা শোনেন। তৃণমূল থেকে যাঁকে সিদ্ধান্ত দিয়ে কেন্দ্রে পাঠাবেন প্রধানমন্ত্রী তাঁকেই মনোনয়ন দেবেন। প্রধানমন্ত্রী সাফ জানিয়ে দিয়েছেন যাঁরা নিজেকে জাহির করতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এমপিদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তাঁদের মনোনয়ন দেওয়া হবে না।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহসভাপতি এম হুমায়ূন মাহমুদ, অ্যাডভোকেট নিজামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাকিম আশরাফ টিটু, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ আলম, পৌর মেয়র মফিজুল ইসলাম প্রমুখ।

 

 



মন্তব্য