kalerkantho


উত্তরবঙ্গে সাংগঠনিক সফরে যাচ্ছে আ. লীগের প্রতিনিধিদল

নিজস্ব প্রতিবেদক   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



আজ শনিবার উত্তরাঞ্চলে সাংগঠনিক সফরে যাচ্ছে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল। ১০ সদস্যের প্রতিনিধিদলে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের আগে সড়কপথে বিভিন্ন স্থানে আকস্মিক পরিদর্শনে গেছেন। ট্রেনে তাঁর এই সফরকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী শুধু নয়, সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, সংসদ নির্বাচন সামনে রেখেই এই দলীয় সাংগঠনিক সফর। তার আগে ওবায়দুল কাদের দলীয় নেতাদের নিয়ে সিলেট সফর করেছেন। তিনি সেখানে সিলেট আওয়ামী লীগের নেতাকর্মীদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন দল গোছানোর জন্য।

জানা গেছে, আজ সকাল ৮টায় রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নীলসাগর আন্ত নগর ট্রেনে আওয়ামী লীগের প্রতিনিধিদল উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দেবে। যাত্রাপথে ওবায়দুল কাদের টাঙ্গাইল থেকে শুরু করে বিভিন্ন রেলস্টেশনে পথসভায় বক্তব্য দেবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আমাদের সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি জানান, মন্ত্রীর আগমন সামনে রেখে সৈয়দপুর রেলওয়ে স্টেশনটি পরিষ্কার-পরিচ্ছন্ন করা ছাড়াও ব্যাপক সাজসজ্জা করা হয়েছে। কয়েক দিন ধরে ওই সাজসজ্জার কাজ চলছে। গত বৃহস্পতিবার রাতে গিয়ে দেখা যায়, স্টেশনের প্ল্যাটফর্মে প্রবেশের প্রধান ফটকের কাছে ভেঙে যাওয়া টাইলস পরিবর্তন করা হচ্ছে।

 

 



মন্তব্য