kalerkantho


মান্নান তালুকদারকে নিয়ে খবর

বাগেরহাটে ‘উধাও’ কালের কণ্ঠ

নিজস্ব প্রতিবেদক, খুলনা   

৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



রিয়েল এস্টেট ব্যবসার নামে দুই হাজার কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে বাগেরহাটের মান্নান তালুকদারের বিরুদ্ধে কালের কণ্ঠে প্রকাশিত হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। বাগেরহাটে পত্রিকা পৌঁছানোর পর যথারীতি কিছু পত্রিকা বিলিও হয়, কিন্তু এরপর আর কোনো পত্রিকা পাওয়া যায়নি; এমনকি উপজেলাগুলোতেও কোনো পত্রিকা বিলি হয়নি।

গতকাল শুক্রবার প্রথম পাতায় খবরটি প্রকাশিত হয়। এ অবস্থায় অনেকেই কালের কণ্ঠ’র খোঁজ করেন। কাউকে বলা হয়েছে পত্রিকা নেই; কাউকে বলা হয়েছে পত্রিকা আসেনি। জানা যায়, কালের কণ্ঠে খবর আছে জানতে পেরে মান্নান তালুকদারের লোকেরা যেখানে পেয়েছে, সেখান থেকেই পত্রিকা কিনে নিয়েছে। অন্যদিকে এজেন্টদের প্রভাবিত করে উপজেলাগুলোতে পত্রিকা বিলি না করার ব্যবস্থা করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে। 

মাত্র আট বছরের ব্যবধানে অন্যের টাকা আমানত নিয়ে সম্পদের মালিক হন এক সময়ের বাগেরহাট ডিসি অফিসের উমেদার আব্দুল মান্নান তালুকদার। এখন বাগেরহাট শহরে একজন খুবই প্রভাবশালী মানুষ তিনি। জেলা শহরের যেকোনো অনুষ্ঠানে প্রশাসনের বড় কর্তা, রাজনীতিক, গণ্যমান্যদের সঙ্গে তিনি প্রথম সারিতে আসন পান। স্থানীয় বাগেরহাট প্রেস ক্লাবে মোটা অঙ্কের চাঁদা দিয়ে তিনি আজীবন সদস্য পদ নিয়েছেন। দৈনিক বাস্তবতা নামে একটি সংবাদপত্রের প্রকাশকও তিনি; যদিও কাগজটি নিয়মিত বেরোয় না।

 



মন্তব্য