kalerkantho


বাসে ধর্ষণের ঘটনায় সুপারভাইজার রিমান্ডে

টাঙ্গাইল প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



পাথাইলকান্দি বাসস্ট্যান্ডে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার বাসের সুপারভাইজার এরশাদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চার দিনের রিমান্ডে নিয়েছে। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামান গতকাল মঙ্গলবার রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে ভিকটিম নারীকে পরিবারের জিম্মায় দিয়েছেন আদালত।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, প্রতিবন্ধী নারীকে পরিবারের কাছে হস্তান্তরের জন্য আদালতে আবেদন করেন তাঁর ভাই। আদালত তা মঞ্জুর করেছেন।

সূত্র জানায়, বাসের সুপারভাইজার এরশাদকে রবিবার গভীর রাতে কালিহাতী উপজেলার বেনুকুর্শিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরদিন তাকে টাঙ্গাইল আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ। গতকাল শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের পক্ষে শুনানি করেন আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম। তাঁকে সহযোগিতা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ। এর আগে শুক্রবার গ্রেপ্তার করা হয়েছে বাসটির হেলপার নাজমুলকে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাসের চালক আলম খন্দকার পলাতক রয়েছে।

গত বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশ পাথাইলকান্দি বাসস্ট্যান্ডে পৌঁছে। সেখানে সব যাত্রী নেমে যাওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে বাসের স্টাফরা প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে। পুলিশ বাসস্ট্যান্ডে গিয়ে হেলপার নাজমুলকে গ্রেপ্তার করলেও পালিয়ে যায় চালক ও সুপারভাইজার।

 



মন্তব্য