kalerkantho


পুরান ঢাকায় ব্যবসায়ীকে ডেকে নিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   

৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় সেলিম (৬০) নামে এক ব্যবসায়ীকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। গত সোমবার গভীর রাতে তিনি মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে রাত ১১টার দিকে তাঁকে ছুরিকাঘাত করা হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।  সেলিম পশ্চিম ইসলামবাগ এলাকায় প্লাস্টিক ব্যবসায়ী ছিলেন। পুলিশ কর্মকর্তারা বলছেন, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে তাঁদের ধারণা।

নিহতের স্বজনরা দাবি করে, সোমবার রাতে প্রতিবেশী আলতাফ লোক পাঠিয়ে সেলিমকে ডেকে নেন। এরপর টাকা পাওয়ার দাবি করে তাঁকে মারধর করেন। একপর্যায়ে আলতাফ ও তাঁর লোকজন সেলিমকে ছুরিকাঘাত করে। তাঁকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ছেলে মো. রনি বলেন, তাঁদের প্রতিবেশী আলতাফের সঙ্গে দীর্ঘদিন ধরেই তাঁর বাবার বিরোধ চলছে। আলতাফ দাবি করে আসছিলেন, ৯৭/৫ পশ্চিম ইসলামবাগে তাঁদের বাড়িটি তিনি কিনেছেন। এ জন্য বাবা তাঁর কাছ থেকে টাকাও নিয়েছেন। এ দাবিতে এর আগেও তাঁর বাবার ওপর হামলা চালান আলতাফ। সর্বশেষ বাড়ি বিক্রি না করলে টাকা ফেরত দেওয়ার দাবি জানিয়ে সোমবার রাতে তাঁর বাবাকে ডেকে নিয়ে হত্যা করা হয়।

চকবাজার থানার ওসি শামীম অর রশিদ বলেন, সেলিমকে হত্যার ঘটনায় এরই মধ্যে একজনকে আটক করা হয়েছে। মূল অভিযুক্ত আলতাফ আটকের চেষ্টা চলছে। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

স্বজনরা জানায়, সেলিম স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে নিয়ে পশ্চিম ইসলামবাগের নিজ বাড়িতে থাকতেন। ওই এলাকাতেই প্লাস্টিকসামগ্রীর ব্যবসা করতেন তিনি।

 



মন্তব্য