kalerkantho


সন্ধান মেলেনি শীতলক্ষ্যায় ঝাঁপ দেওয়া শ্রমিকের

তল্লাশিতে মিলল শিশুর লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



জীবন বাঁচাতে ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেওয়া হোসিয়ারি শ্রমিক কামাল হোসেনের (১৯) সন্ধান দ্বিতীয় দিনেও মেলেনি। তবে নিখোঁজ কামালকে খুঁজতে গিয়ে বিকেল সোয়া ৩টায় অজ্ঞাতপরিচয় এক শিশুর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

গত শুক্রবার রাত ৮টার দিকে বন্ধুদের সঙ্গে দেখা করে নারায়ণগঞ্জ বন্দরের খেয়াঘাট থেকে ট্রলারে করে সেন্ট্রাল খেয়াঘাট আসছিলেন কামাল। ওই সময় উত্তর দিক থেকে একটি জাহাজ ট্রলারের কাছাকাছি চলে এলে ভয়ে জীবন বাঁচাতে তিনজন নদীতে ঝাঁপ দেয়। এ সময় ট্রলারের অন্য যাত্রীরা দুজনকে উদ্ধার করলেও হোসিয়ারি শ্রমিক কামাল নিখোঁজ হন। নিখোঁজ কামাল কাশিপুর খিলমার্কেট এলাকার মৃত রহমান মিয়ার ছেলে। তাঁকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পাঁচ সদস্যের ডুবুরিদল ঘটনাস্থলে তল্লাশি শুরু করে। কিন্তু নিখোঁজ কামালকে পাওয়া না গেলেও পাঁচ থেকে ছয় বছর বয়সী একটি শিশুর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের জুনিয়র স্টেশন অফিসার আরিফুল হক বলেন, ‘আমরা নিখোঁজ কামালকে খুঁজতেই অভিযান চালাচ্ছিলাম। বিকেল ৩টার দিকে আমরা একটা শিশুর লাশ পাই। যার পরিচয় আমাদের কাছে নেই। আমরা লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তর করে কামালকে খোঁজার অভিযান অব্যাহত রেখেছি।’

 

 



মন্তব্য