kalerkantho


রূপগঞ্জে দোয়া ও আলোচনাসভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় হতাহতদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জে। এসংক্রান্ত মামলার রায়কে কেন্দ্র করে যেন অরাজকতা তৈরি না হয় সে জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়েছে। বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোরভাবে প্রতিহত করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

রূপগঞ্জে গতকাল শনিবার বিকেলে দাউদপুর ইউনিয়নের জিকে একাডেমি মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দাউদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আফাজউদ্দিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। আলোচনায় অংশ নেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাহজাহান ভুঁইয়া, রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ নেতা মেজর মশিউর বাবুল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবুল বাশার টুকু।

উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুম চৌধুরী অপু, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকন, হাজি শফিকুর রহমান খান প্রমুখ।

 



মন্তব্য