kalerkantho


দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে দুই চালকের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



দিনাজপুরের কাহারোলে নাইট কোচ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে দুই চালকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের বটতলার পীরেরহাট এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

নিহত দুজন হলেন নাইট কোচের চালক আব্দুর রাজ্জাক (৩৫) ও ট্রাকচালক মো. মিলন মিয়া (৩৪)। আব্দুর রাজ্জাক বগুড়ার শাহাজাহানপুর গ্রামের মো. আব্দুল বারীর ছেলে এবং মো. মিলন মিয়া যশোরের অভয়নগর এলাকার মৃত মজনুর ছেলে।

প্রত্যক্ষদর্শী মো. আনোয়ার হোসেন জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা নাইট কোচ কেয়া পরিবহনের সঙ্গে পঞ্চগড়মুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে বাস ও ট্রাকে আগুন ধরে যায়। এ সময় নাইট কোচ সম্পূর্ণ এবং ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। তাতে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে দুই চালকের মৃত্যু হয়। এ ঘটনায় বেশ কয়েকজন সামান্য আহত হয়েছে। তবে কাউকে হাসপাতালে ভর্তি হতে হয়নি।

কাহারোল থানার ওসি আইয়ুব আলী জানান, দুর্ঘটনার পর যাত্রীরা নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হয়। পরে খবর পেয়ে দিনাজপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনার পাশাপাশি লাশ দুটি উদ্ধার করে। তবে গাড়ি দুটিতে কিভাবে আগুন লাগল, তার কারণ কেউ জানাতে পারেনি।



মন্তব্য