kalerkantho


আইনমন্ত্রী বললেন

আ. লীগ সব সময় জনগণের ভোটের ওপর নির্ভরশীল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ‘পাকিস্তান আমলেও যেমন, বাংলাদেশ আমলেও আওয়ামী লীগ জনগণের সরাসরি ভোটে ক্ষমতায় আসে। আর বিএনপি সব সময় ষড়যন্ত্র করে প্রাসাদে বসে, ক্ষমতায় আসে।’ তিনি বলেন, নির্বাচনে জনগণ ইভিএম বা ব্যালটে যেভাবেই ভোট দিক, তা আওয়ামী লীগের কাছে গ্রহণযোগ্য। আওয়ামী লীগ সব সময় জনগণের ওপর নির্ভরশীল।

গতকাল শুক্রবার নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলায় স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে আইনমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন। তিনি ঈদ-পরবর্তী শুভেচ্ছা জানাতে গতকাল দিনভর কসবা ও আখাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় যান।

মন্ত্রী দুই উপজেলার অসংখ্য মানুষের সঙ্গে কুশল বিনিময় ও করমর্দন করেন। অনেকে মন্ত্রীকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। কেউ পা ছুঁয়ে সালাম করেন, কেউ জড়িয়ে ধরেন। মন্ত্রী চলার পথে এলাকার মানুষের বিভিন্ন সমস্যার কথা শোনেন ও সমাধানের আশ্বাস দেন। একপর্যায়ে তিনি আখাউড়া উপজেলার গাজীরবাজার এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন।

আইনমন্ত্রী গতকাল আখাউড়া উপজেলার গাজীরবাজার, হাওড়ারচর, আদমপুর, ছয়ঘরিয়া, রাজেন্দ্রপুর, আনন্দপুর, কর্নেলবাজার, মনিয়ন্দ উত্তরপাড়া এলাকায় সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দুপুরে তিনি নিজ গ্রামের বাড়ি কসবা উপজেলার পানিয়ারূপে যান। সেখান থেকে বিকেলে এসে কসবা পৌর এলাকার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মিষ্টিও বিতরণ করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য মোনাজাত করা হয়। সন্ধ্যায় মন্ত্রী ট্রেনযোগে আখাউড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন।



মন্তব্য