kalerkantho


সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, খুলনা   

১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক এবং আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যাকারীদের শাস্তির দাবিতে খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে খুলনা প্রেস ক্লাবের সামনে খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা বলেন, এই খুলনা শহরে চারজন সাংবাদিক খুন হয়েছেন, খুলনা বিভাগে খুন হয়েছেন ১৫ জন। কিন্তু দুঃখজনক হলেও সত্যি, কোনো সাংবাদিক হত্যাকাণ্ডের বিচার হয়নি। এই বিচারহীনতার সংস্কৃতিই সন্ত্রাসীদের নতুন হত্যাকাণ্ডে উৎসাহী করছে।

মানববন্ধনে বক্তব্য দেন শেখ দিদারুল আলম, খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সুনীল দাস, ওয়ার্কার্স পার্টি নেতা মফিদুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনার সমন্বয়ক অ্যাডভোকেট মমিনুল ইসলাম, নিরাপদ সড়ক চাই আন্দোলনের খুলনার সাধারণ সম্পাদক এস এম ইকবাল হোসেন প্রমুখ।



মন্তব্য