kalerkantho


চার জেলায় সড়ক দুর্ঘটনা

শিশুসহ নিহত ৫ আহত ৪১

প্রিয় দেশ ডেস্ক   

২৩ জুন, ২০১৮ ০০:০০



নওগাঁ, সিরাজগঞ্জ, শেরপুর ও ময়মনসিংহের গফরগাঁওয়ে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ৪১ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর :

নওগাঁর বদলগাছী উপজেলায় ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী লাব্বিক হোসেন নামের আট বছরের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার ১২টার দিকে উপজেলার কুসারমাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় শিশুর বাবা ভ্যানচালক মকলেছুর রহমান আহত হয়েছেন। আহত মকলেছুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে সকালে নওগাঁর সাপাহার উপজেলার গোডাউনপাড়া মোড়ে ধানবাহী ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন আম ব্যবসায়ী নিহত হন। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাজেদ আলীর ছেলে সালাম (২৫) ও ভোলার বড়চর সামাইয়া গ্রামের সিদ্দিক ব্যাপারীর ছেলে হিরো (৩০)। এ ঘটনায় ভ্যানচালকসহ দুজন গুরুতর আহত হয়। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জের রায়গঞ্জে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৮ যাত্রী। শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ভুঁইয়াগাতীতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলেন ঠাকুরগাঁওয়ের সৈয়দপুর গ্রামের আব্বাস আলীর ছেলে আবু বক্কার সিদ্দিক (৩৪) ও একই এলাকার নাজিম উদ্দিনের ছেলে জহির উদ্দিন (৩৫)।

শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গা বাজার থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস উল্টে নারীসহ ১৮ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে শ্রীবরদী-শেরপুর সড়কের মাটিয়াকুড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আটজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেনের সঙ্গে সিএনজি গাড়ির সংঘর্ষের ঘটনায় চালকসহ দুুজন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কালিরহাট লেভেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল  কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



মন্তব্য