kalerkantho


বজ্রপাতে মারা গেল চারজন

মাদারীপুর, হবিগঞ্জ ও জামালপুর প্রতিনিধি   

১১ জুন, ২০১৮ ০০:০০



মাদারীপুরের রাজৈরে, হবিগঞ্জের মাধবপুরে এবং জামালপুরের বকশীগঞ্জে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজৈর উপজেলায় কৃষক মতলেব বেপারী (৪২) ও গৃহবধূ কল্পনা বাড়ৈ (৪০); মাধবপুরে গুলজার মিয়া (৫০) এবং বকশীগঞ্জে কৃষক মনজু মিয়া (২৫) মারা গেছেন।

রাজৈরের ঘটনা সম্পর্কে এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দুর্গাবর্দ্দী গ্রামের রেজ্জেক বেপারীর ছেলে মতলেব বেপারী মাঠে কাজ করে বাড়ি ফেরার পথে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

এর আগে শনিবার রাত ৮টার দিকে একই উপজেলার আমগ্রাম সিরাজকাঠি গ্রামের সমর বাড়ৈর স্ত্রী কল্পনা বাড়ৈ বজ্রপাতে মারা গেছেন। ঝড়বৃষ্টির শেষ দিকে কল্পনা বাড়ৈ রান্নাঘরে যাচ্ছিলেন। ওই সময় তিনি বজ্রপাতের শিকার হন।

মাধবপুরে গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে তেলিয়াপাড়া চা-বাগানে বজ্রপাতে গুলজার মিয়া মারা যান। তিনি তেলিয়াপাড়ার কনাই মিয়ার ছেলে।

বকশীগঞ্জে বজ্রপাতে মারা যাওয়া মনজু মিয়া উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের মির্ধাপাড়া গ্রামের কৃষক জহুরুল হকের ছেলে। গতকাল বিকেল ৪টার দিকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে মনজু পাখিমারা এলাকায় একটি টিনের চালার ঘরে আশ্রয় নেন। ওই ঘরের ওপর বজ্রপাত হলে মনজু মারা যান।

 



মন্তব্য