kalerkantho


ধুনটে পুলিশ পিটিয়ে আসামি ছিনতাই

ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১১ জুন, ২০১৮ ০০:০০



বগুড়ার ধুনট উপজেলায় দুই পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে আসামি ছিনতাই করেছে ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিসহ অন্যরা। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

আহত এএসআই শাহানুর রহমান বাদী হয়ে রবিবার দুপুরে থানায় এ মামলা দায়ের করেন। মামলার পর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রাব্বিকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। রবিবার দুপুরে রাব্বিকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ধুনট পৌর এলাকার সদরপাড়ার আব্দুল বারিক স্বর্ণকারের ছেলে রাজিব উদ্দিনের বিরুদ্ধে মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। রবিবার ভোররাতে নিজ বাড়ি থেকে রাজিবকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় রাজিবের ছোট ভাই পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রাব্বির নেতৃত্বে তার পরিবারের লোকজন পুলিশের ওপর চড়াও হয়। তারা পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেয়। ছাত্রলীগ নেতা রাব্বি ও তার লোকজনের হামলায় থানার এএসআই শাহানুর রহমান ও এএসআই শাহজাহান আলী আহত হন। পরে সংবাদ পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছাত্রলীগ নেতা রাব্বিকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা রাব্বিসহ একই পরিবারের সাতজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

থানা হাজতে আটক ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বি দাবি করে বলেন, ‘রাজিব আমার বড় ভাই। তাঁকে গ্রেপ্তারের কারণ জানতে চাইলে পুলিশ আমার ওপর চড়াও হয়। তখন এ বিষয় নিয়ে পুলিশের সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। পুলিশকে কোনো প্রকার মারপিট করা হয়নি।’

 



মন্তব্য