kalerkantho


রমজানে দেশজুড়ে জাকের পার্টির ইফতার জনজলসা

১৭ মে, ২০১৮ ০০:০০



পবিত্র রমজান মাসে সারা দেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সাড়ে চার হাজারের বেশি ইফতার জনজলসা (ইফতার মাহফিল) করবে জাকের পার্টি। ১ থেকে ২৫ রমজান পর্যন্ত দুই ধাপে ৮৯টি সাংগঠনিক জেলা ও মহানগর এবং রাজধানীতে এ কর্মসূচি পালিত হবে। প্রথম ধাপের কর্মসূচি বাস্তবায়নে কেন্দ্র থেকে উলামাদের ৪৬টি টিম গতকাল বুধবার ভোরে সংশ্লিষ্ট এলাকায় পাঠানো হয়েছে।

ইফতার জনজলসা ঘিরে গত মঙ্গলবার সন্ধ্যায় সারা দেশ থেকে স্বতঃস্ফূর্তভাবে জাকের পার্টির নেতাকর্মীরা রাজধানী ঢাকার বনানীতে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হন। পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী প্রথমে জেলা, মহানগর ও থানা সভাপতিদের সঙ্গে মতবিনিময় করেন। পরে রাত পৌনে ৪টায় বৃষ্টির মধ্যেই তিনি নেতাকর্মী ও ধর্মপ্রাণ মানুষের সমুদ্রে উৎসবমুখর পরিবেশে ৪৬টি গাড়িবহরের কাছে গিয়ে সবাইকে শুভেচ্ছা জানান ও সফলতা কামনা করেন। রাতভর ইবাদত-বন্দেগি শেষে বাদ ফজর একযোগে ৪৬টি মাইক্রোবাসের বহর রওনা দেয় নানা জেলায়।

কর্মসূচির প্রথম ধাপে ১২ রমজান পর্যন্ত রাজধানীসহ বৃহত্তর ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা, যশোর, বরিশাল ও খুলনা অঞ্চলের ৪৬টি সাংগঠনিক জেলা ও মহানগরে এবং দ্বিতীয় ধাপে ১৪ থেকে ২৫ রমজান পর্যন্ত দেশের অন্যান্য স্থানে ৪৩টি সাংগঠনিক জেলা ও মহানগরে ইফতার জনজলসা কর্মসূচি অনুষ্ঠিত হবে। পরমতসহিষ্ণুতা, সম্প্রীতি ও দেশের অগ্রগতির ধারা অব্যাহত রাখার তাগিদ জানানো হবে কর্মসূচিতে। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য