kalerkantho


লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি

বাবুগঞ্জে নিখোঁজ দুই জেলের একজনের লাশ উদ্ধার

বরিশাল অফিস   

১৭ মে, ২০১৮ ০০:০০



বরিশালের বাবুগঞ্জে সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নিখোঁজ দুই জেলের মধ্যে একজনের বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। পাশাপাশি ডুবে যাওয়া ট্রলারের কয়েকটি টুকরা উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নদীর মোল্লারহাট নামক স্থান থেকে উদ্ধার করা হয় লাশটি। নিহত ব্যক্তির নাম মো. আবুল বাশার (৩৫)। তিনি গৌরনদী উপজেলার উত্তর সাকোকাঠি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। ওই ঘটনায় নিখোঁজ রয়েছেন অন্য জেলে সুভাষ চন্দ্র। তিনি একই গ্রামের সুধীর চন্দ্রর ছেলে।

বাবুগঞ্জ থানার ওসি আব্দুস সালাম জানান, সোমবার রাত ৩টার দিকে ঢাকা থেকে যুবরাজ-৭ ও অভিযান-৭ নামের দুটি লঞ্চ বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদীর কেদারপুর ইউনিয়নের মোল্লারহাট নামক এলাকা অতিক্রমকালে লঞ্চ দুটির কোনো একটির ধাক্কায় নদীতে মাছ ধরার একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় আবুল বাশার ও সুভাষ নামের দুই জেলে নিখোঁজ হন।

খবর পেয়ে মঙ্গলবার দুপুর থেকে বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরিদল নিখোঁজ জেলেদের সন্ধান করে। সন্ধ্যায় এক জেলের একটি বিচ্ছিন্ন পা ও ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের কয়েকটি টুকরো উদ্ধার করা হলেও নিখোঁজ জেলেদের সন্ধান মেলেনি। গতকাল সকালে জেলে আবুল বাশারের লাশ ভেসে ওঠে। কোন লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি ঘটেছে তার তদন্ত চলছে। সঠিক তথ্য পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য