kalerkantho


আম নিয়ে ঝগড়া

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক   

২১ এপ্রিল, ২০১৮ ০০:০০



আম নিয়ে ঝগড়ার জেরে রাজধানীতে কিশোর আফসার উদ্দিন শিহাবকে (১৫) ছুরিকাঘাতে হত্যা করেছে কয়েকজন সমবয়সী। গত বৃহস্পতিবার বিকেলে যাত্রাবাড়ীর ধলপুরের কোল্ডস্টোরেজ গলিতে হামলার শিকার হয় সে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ২টায় তার মৃত্যু হয়।

নিহত শিহাবের বন্ধু মজিবর রহমান জানায়, গত বুধবার তার ছোট ভাই ইমরান, শিহাবসহ কয়েকজন ধলপুর ১০ নম্বর মানিক মিয়া কোয়ার্টারের পুকুরে গোসল করতে যায়। সেখানে ইমরান পাশের একটি গাছ থেকে কয়েকটি আম পাড়ে। এ সময় সিটি কলোনির জুয়েল, হৃদয়সহ কয়েকজন ইমরানের কাছে আম চায়। আম না দেওয়ায় একপর্যায়ে তারা তাকে চড়-থাপ্পড় মারে। পরে অন্যরা তাদের সমঝোতা করে দেয়।

মজিবর আরো জানায়, বৃহম্পতিবার বিকেলে শিহাবসহ তার বন্ধুরা কোয়ার্টারে ক্রিকেট খেলার জন্য যায়। খেলা শেষে হৃদয়, জুয়েলসহ ২০-২৫ জন তাদের ধাওয়া করে। একপর্যায়ে শিহাবকে ধারালো ছুরি (সুইচ গিয়ার) দিয়ে জখম করে পালিয়ে যায় হৃদয়। হামলায় শিহাবের পেটের বাঁ পাশে গুরুতর জখম হয়। পরে তাকে স্থানীয় ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ২টার দিকে শিহাবকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

যাত্রাবাড়ী থানার ওসি আজিজুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্ত হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো সাত-আটজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়েছে। পলাতকদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

ছুরিকাহত ইমদাদুলের মৃত্যু : এদিকে গত ১০ এপ্রিল সকালে হাজারীবাগের নীলম্বর সাহা রোডের ১০ নম্বর গলির মুখে ছুরিকাহত ইমদাদুল রহমানের (৫৫) মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ইমদাদুল চকবাজারে ব্যবসা করতেন।


মন্তব্য