kalerkantho


সিটি নির্বাচন সমন্বয়ে ২০ দলীয় জোটের চার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক   

২১ এপ্রিল, ২০১৮ ০০:০০



গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন পর্যবেক্ষণ ও প্রার্থীর পক্ষে প্রচার কার্যক্রম পরিচালনায় চারটি কমিটি গঠন করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। গতকাল বৃহস্পতিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জোটের বৈঠকে এসব কমিটি গঠন করা হয়।

বৈঠক শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘নির্বাচনী কাজের সুবিধার্থে গাজীপুরে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং খুলনার কমিটিতে আমাকে (গয়েশ্বর চন্দ্র রায়) দায়িত্ব দেওয়া হয়েছে। এর বাইরে ২০ দলকে সমন্বয় করার জন্য আরো দুটি উপকমিটি গঠন করা হয়েছে।’

ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূইয়া জানান, খুলনার জন্য উপকমিটিতে এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ আহ্বায়ক ও এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসাকে সদস্যসচিব করা হয়েছে। অন্যদিকে গাজীপুরের জন্য জাতীয় পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দারকে আহ্বায়ক এবং এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমকে সদস্যসচিব করে কমিটি গঠন করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিজেপির আন্দালিব রহমান পার্থ, এলডিপির শাহাদাত হোসেন সেলিম, খেলাফত মজলিসের আহমদ আব্দুল কাদের, জাগপার অধ্যাপিকা রেহানা প্রধান, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ ন্যাপের এম. গোলাম মোস্তফা ভূইয়া, কল্যাণ পার্টির এম এম আমিনুর রহমান, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, অন্য অংশের এমদাদুল হক চৌধুরী, ডিএলের সাইফুদ্দিন মনি, এনডিপির মঞ্জুর হোসেন ঈসা, সাম্যবাদী দলের কমরেড সাঈদ আহমেদ, ইসলামী ঐক্যজোটের আব্দুল করিম, জমিয়তে উলামার মাওলানা মুহিউদ্দিন ইকরাম, পিপলস লীগের সৈয়দ মাহবুব হোসেন ও বিএমএলের জুলফিকার বুলবুল।

 


মন্তব্য