kalerkantho


খালেদাকে জেল কোডের বাইরে বিশেষ সুবিধা দেওয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   

১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০



সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় জেল কোডের বাইরে গিয়েও তাঁর চাহিদা অনুসারে বিশেষ সুবিধা দেওয়া হয়েছে বলে উল্লেখ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, বিএনপি নেত্রী এখন সুস্থ-স্বাভাবিক আছেন। তাই তাঁর চিকিৎসা নিয়ে কোনো রাজনীতি করা ঠিক নয়।

মোহাম্মদ নাসিম গতকাল সোমবার নিজ মন্ত্রণালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যসচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ছাড়াও খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিমের বিশেষজ্ঞ চিকিৎসকরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালকরাও উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া চিকিৎসা নেওয়ার ক্ষেত্রে সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতা করেছেন। তাঁর মনোনীত চিকিৎসকদেরও সুযোগ দেওয়া হয়েছে চিকিৎসাকাজে অংশ নেওয়ার জন্য। আমরা চাই একজন রাজনৈতিক নেতা হিসেবে কেউ অন্ততপক্ষে যেন চিকিৎসা থেকে বঞ্চিত না হন। আমরা বিশ্বাস করি যে রাজনীতিতে মতবিরোধ থাকলেও চিকিৎসা নিয়ে কোনো রাজনীতি করা চলে না।’

 


মন্তব্য