kalerkantho


তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ছয়

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



দিনাজপুর, ভোলা ও পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

দিনাজপুর : জেলার ঘোড়াঘাট উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় হাসিবুর রহমান (১২), ইমরান মিয়া (১৩) ও মিলন মিয়া (১১) নামের তিন কিশোর নিহত হয়েছে। এদের মধ্যে ইমরান ও মিলন সহোদর। এ ছাড়া খাদেমুল ইসলাম নামের অন্য এক কিশোর গুরুতর আহত হয়েছে। তারা ওসমানপুর বিজ্ঞান প্রযুক্তি মেলা দেখে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এ সময় ঘোড়াঘাট উপজেলার সুজা মসজিদ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই হাসিবুরের মৃত্যু হয়। অন্য দুজন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। আহত খাদেমুল বর্তমানে বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ভোলা : ভোলার বাংলাবাজার পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় ট্রাকের ধাক্কায় খায়েরহাটগামী অটোরিকশার যাত্রী আব্দুর রাজ্জাক (২০) নিহত হন। তিনি দক্ষিণ দিঘলদী গ্রামের আলমগীরের ছেলে। এ ঘটনায় আহত সোহাগকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তিনি মধ্যজয়নগর গ্রামের সেলিমের ছেলে। এ ছাড়া আরো দুই অটোরিকশা যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাঁদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী : কলাপাড়া থেকে কুয়াকাটাগামী সাকুরা পরিবহনের (ঢাকা মেট্রো ১১-৪৮০) যাত্রীবাহী বাসচাপায় পথচারী বিউটি বেগম (৪৫) নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো দুজন। গতকাল বিকেলে কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর ব্রিকফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত নুরুন নাহার (২২) ও তাঁর ছেলে জিহাদকে (২) বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাকুরা পরিবহনের বাসটিকে জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন (মিলন)।



মন্তব্য