kalerkantho


বাসায় ঢুকে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা নাখালপাড়ায়

নিজস্ব প্রতিবেদক   

৯ মার্চ, ২০১৮ ০০:০০



রাজধানীর পশ্চিম নাখালপড়ার একটি বাসায় ঢুকে ৬৫ বছরের এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাঁর নাম আমেনা বেগম। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে পশ্চিম নাখালপাড়া রসুল ভিলার নিচতলা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, গতকাল বিকেল পৌনে ৩টার দিকে এক তরুণ বসা ভাড়া নেওয়ার কথা বলে ওই বাসায় ঢোকে। এরপর আমেনা বাসা দেখানোর জন্য ওপর থেকে নিচে নামেন। বাসা দেখানোর একপর্যায়ে ওই তরুণ তাঁকে কুপিয়ে হত্যা করে বলে পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার কালের কণ্ঠকে বলেন, ‘হত্যাকাণ্ডে কতজন অংশ নিয়েছে এবং কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতের পুত্রবধূ আমাদের জানিয়েছেন, বাসা ভাড়া নেওয়ার নাম করে কে বা কারা তাঁদের বাসায় এসেছিল। হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি অল্প সময়ের মধ্যে রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে।’

সহকারী পুলিশ কমিশনার রুবাইয়াত জামান কালের কণ্ঠকে বলেন, ওই নারীকে কেন হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তদন্ত চলছে। ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। মামলা প্রক্রিয়াধীন।

ঘটনাস্থল পরিদর্শনকারী তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ বলেন, ‘ওই বাড়ির মালিক ছিলেন নিহত আমেনা। তাঁর বাড়ির নিচতলায় কোনো ভাড়াটিয়া ছিল না। বিকেলে এক তরুণ বাসা ভাড়া নেওয়ার কথা বলে নিচতলায় আসে। এ সময় আমেনা বেগম ওপরতলা থেকে নিচে নেমে এসে ওই তরুণকে সঙ্গে নিয়ে বাসা দেখানোর একপর্যায়ে তাঁকে হত্যা করা হয় বলে তথ্য পাওয়া গেছে। তবে কেন তাঁকে হত্যা করা হতে পারে তা জানার চেষ্টা চলছে।’



মন্তব্য