kalerkantho


রংপুরের উন্নয়নে সব কিছু করবে জাপা : এরশাদ

রংপুর অফিস   

৪ মার্চ, ২০১৮ ০০:০০



জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, আগামী দিনে রংপুর সিটি করপোরেশন এলাকার উন্নয়নে প্রয়োজনে সব কিছু করা হবে। গতকাল শনিবার দুপুরে সিটি করপোরেশন মিলনায়তনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, রংপুরের মানুষের স্বাস্থ্যের কথা বিবেচনা করে শ্যামাসুন্দরী খাল খনন করা হলেও এ খাল এখন ময়লা-আবর্জনার স্তূপে ভরে গেছে। খালে পানিপ্রবাহ নেই। এর পেছনে অনেক টাকা খরচ করা হয়েছে। সরকার থেকে যে বরাদ্দ দেওয়া হয়েছিল, তা দিয়ে এ খালের কোনো উন্নয়ন হয়নি। রংপুর নগরীর এখনো অনেক এলাকায় রাস্তাঘাট নেই। বর্ধিত এলাকার বেশির ভাগ রাস্তাঘাট এখনো কাঁচা। অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পৌঁছেনি। তিনি বর্ধিত এলাকাকে ট্যাক্সের আওতায় না আনার জন্য নবনির্বাচিত সিটি মেয়র ও কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেন, শ্যামাসুন্দরী খালের কোনো উন্নয়ন হয়নি, ব্যক্তিগত কিছু লোকের উন্নয়ন হয়েছে। তিনি নগরীর যানজট নিরসনে মেয়র ও কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান।

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দীন বাবলু, কাজী ফিরোজ রশীদ, মেজর (অব.) খালিদ, সিটি করপোরেশনের কাউন্সিলর তৌহিদুল ইসলাম, আমিনুর রহমান, মাহবুবার রহমান মঞ্জু ও রংপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রশীদ বাবু।

 



মন্তব্য