kalerkantho


বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কোপ

বরিশাল অফিস   

৩ মার্চ, ২০১৮ ০০:০০



বরিশালের গৌরনদীতে বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। বৃহস্পতিবার রাতে উপজেলার বাদুড়তলা গ্রামে এ ঘটনা ঘটে। আহত তুহিন আকনকে (১৮) মুমূর্ষু অবস্থায় গতকাল শুক্রবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতের বড় ভাই মো. শাহীন আকন বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুড়তলা গ্রামে মো. হাকিম আকনের মেয়ে শেফালী আক্তারের সঙ্গে একই উপজেলার সালতা গ্রামের মো. মুজাম বেপারীর ছেলে প্রবাসী মো. খোকন বেপারীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে খোকন বিদেশে যাওয়ার পর থেকে তাঁরই চাচাতো ভাইয়ের ছেলে মো. সাইফুল বেপারী শেফালীকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনা শুনে শেফালীর ছোট ভাই তুহিন গত মঙ্গলবার সাইফুলকে এ ধরনের কাজ না করার জন্য বলেন। এতে সাইফুল ক্ষিপ্ত হয়।

পরে বৃহস্পতিবার তুহিন তাঁর কর্মস্থল থেকে সাইকেলে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টায় বাদুড়তলা ঘুল্লিরপাড় এলাকায় সাইফুলের নেতৃত্বে পাঁচজন মিলে হামলা চালায়। হামলাকারীরা তুহিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা এসে তুহিনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল

কলেজে আনা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে গতকাল সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত তুহিন আকন বলেন, বোনের কাছ থেকে বিষয়টি শুনে সাইফুলকে জিজ্ঞাসা করলে সাইফুল ক্ষিপ্ত হয়ে তার নেতৃত্বে সহযোগী জুয়েল বেপারী (২৩), রুবেল বেপারীসহ পাঁচজনকে নিয়ে হামলা চালায়। এ সময় তারা চায়নিজ কুড়াল দিয়ে মাথায় আঘাত করে।

 



মন্তব্য