kalerkantho


বরিশালে দুই ব্যাংকের বুথ বন্ধ, ভোগান্তি

বরিশাল অফিস   

১ মার্চ, ২০১৮ ০০:০০



বরিশালে নেটওয়ার্কিং সমস্যার দুই ব্যাংকের প্রধান শাখার দুই বুথ বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছে গ্রাহকরা। নগরীর বগুড়া রোডের সোনালী ব্যাংক করপোরেট একমাত্র বুথ ও সদর রোডের ব্যাংক এশিয়া শাখার বুথটি বন্ধ রয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত বুথ দুটি চালু হয়নি।

সোনালী ব্যাংকের এক গ্রাহক জানান, দুই দিন ধরে বুথটি থেকে টাকা তোলা যাচ্ছে না। কর্তৃপক্ষ বলছে, যান্ত্রিক ত্রুটির কারণে সাময়িক বুথ বন্ধ রয়েছে।

ব্যাংক এশিয়ার এক গ্রাহক বলেন, সোমবার থেকে একমাত্র বুথটি বন্ধ রয়েছে। সামনে নোটিশ টানিয়ে দেওয়া হয়েছে যান্ত্রিক ত্রুটির কারণে বুথটি বন্ধ রয়েছে। তবে কবে নাগাদ বুথটি সচল হবে তা কর্তৃপক্ষও জানে না।

ব্যাংক এশিয়া বরিশাল ব্রাঞ্চপ্রধান মো. মুজিবুর রহমান গতকাল কালের কণ্ঠকে বলেন, ‘তিন দিন ধরে আমাদের বুথের টেকনিক্যাল সমস্যা চলছে। আর এ সমস্যা যেখানে টাকা জমা হয় সেই বক্সটির। আর ওই বক্সটি সারানোর বিষয়ে টেকনিশিয়ানদের সঙ্গে কথা বলা হয়েছে। তারা ঢাকা থেকে এলে কাজ সম্পন্ন করা হবে। এতে আরো দুই-তিন দিন প্রয়োজন হবে।’

সোনালী ব্যাংক বরিশাল করপোরেট শাখার সহকারী ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম সরদার বলেন, ‘নেটওয়ার্কিং সমস্যার কারণে বুথটি বন্ধ। ঢাকা থেকে টেকনিশিয়ান এনে বৃহস্পতিবার কাজ করানো হবে।’

 


মন্তব্য