kalerkantho


কুমিল্লায় সহপাঠীদের ছুরিকাঘাতে দুই পরীক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



কুমিল্লায় পরীক্ষা শেষে ফেরার পথে ছুরিকাঘাতে দুই এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। অভিযোগ অনুযায়ী, সহপাঠীরাই তাদের ওপর এ হামলা চালিয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে শহরের ধর্মসাগরের পশ্চিম পাড়ে এ ঘটনা ঘটে।

আহত দুই শিক্ষার্থী হলো কুমিল্লা হাই স্কুলের ইমতিয়াজ ও কুমিল্লা মডার্ন স্কুলের পিয়াল। দুজন দুই স্কুলের হলেও তাদের মধ্যে বন্ধুত্ব আছে। তাদের মধ্যে পিয়ালের সঙ্গে কুমিল্লা হাই স্কুলের ছাত্র নাহিদ, সাদি ও অভয়ের বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করেই মূলত ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

স্কুলের শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল দুপুরের দিকে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল ইমতিয়াজ ও পিয়াল। এ সময় কুমিল্লা হাই স্কুলের শিক্ষার্থীরা তাদের ওপর হামলা চালায়। এ হামলায় হাই স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে ছিল পাশের ইসলামিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কয়েকজন। তাদের সবাই এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন ইমতিয়াজের পাশে থাকা সহপাঠীদের অভিযোগ, ইসলামিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের নাহিদ, সাকি, কুমিল্লা হাই স্কুলের সাদি, অভয়, শাওন, কাউসার, আতিক, সবুজ, রকিব এবং মোগলটুলী এলাকার অনিক এ হামলায় জড়িত। ইমতিয়াজকে ‘তথ্য পাচারকারী’ অপবাদে ছুরিকাঘাত করা হয় বলে জানায় তারা।

কোতোয়ালি থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, ‘এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। আমরা খোঁজখবর নিচ্ছি।’

 



মন্তব্য