kalerkantho


রায় নিয়ে বিশৃঙ্খলা মোকাবেলা করা হবে : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   

১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় নিয়ে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তা কঠোরভাবে মোকাবেলা করবে আইন-শৃঙ্খলা বাহিনী। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্র্যাজুয়েট কলেজের সুর্বণ জয়ন্তী অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিসহ কিছু দল বাংলাদেশে রাজনৈতিক সংকট সৃষ্টি করতে চাচ্ছে। এ বিষয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সতর্ক থাকতে হবে।

দেশের পাবলিক পরীক্ষাগুলোতে প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, কিছু কুচক্রী প্রশ্নপত্র ফাঁস করে সরকারকে বেকায়দায় ফেলতে বারবার এই কাজ করছে। ওই কুচক্রী মহলকে প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। মন্ত্রী বলেন, ‘কিছু কুচক্রী সরকারকে বিব্রত করতে প্রশ্নপত্র ফাঁসের নামে আমাদের সম্মান ক্ষুণ্ন করে আসছে। এ ব্যাপারে আমাদের আরো সতর্ক এবং যত্নবান হতে হবে।’

বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড ও দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়। পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় এ রায় দেন।



মন্তব্য