kalerkantho


এলজিআরডি মন্ত্রী

সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাসী

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার দেশের সব শ্রেণি-পেশার সার্বিক উন্নয়নে বিশ্বাসী। দেশের একটা অংশকে বাদ দিয়ে উন্নয়ন হতে পারে না। উন্নয়ন চাইলে সবাইকে নিয়ে কাজ করতে হবে।

গতকাল শুক্রবার সকালে মন্ত্রী ফরিদপুরের বদরপুরে নিজ বাড়ির চত্বরে এক অনুষ্ঠানে এসব কথা বলেন। সদর উপজেলার ‘নর্থ চ্যানেল ইউনিয়ন মৎস্য সমবায় সমিতি’র সদস্যদের মধ্যে লভ্যাংশ বিতরণ উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা। তাতে অন্যদের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, নর্থ চ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাকুজ্জামান মোস্তাক প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠানে সমিতির ১৫৫ সদস্যদের মধ্যে লভ্যাংশের চার লাখ ৩৩ হাজার টাকা বিতরণ করা হয়।

এদিকে মন্ত্রী বিকেলে বাখুণ্ডা শেখ রাসেল স্টেডিয়ামে ‘খন্দকার মোশাররফ হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উদ্বোধন করেন। সেখানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আগামী নির্বাচন আমরা উৎসবমুখর পরিবেশে করব। দলীয় প্রতীকের জন্য আমরা কাজ করব। প্রতীকের বাইরে কেউ যাব না।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর। খেলা শেষে টুর্নামেন্ট পরিচালনার জন্য মন্ত্রী নিজ তহবিল থেকে প্রতিটি ইউনিয়নকে ৫০ হাজার টাকা করে অনুদান দেন।



মন্তব্য